Apu-biswasরাজনীতি নিয়ে যখন উত্তপ্ত চলচ্চিত্র অঙ্গন, ঠিক তখনই ‘রাজনীতি’তে যোগ দিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সোমবার বিকেলে রাজধানীর একটি অভিজাত হোটেলে ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক বুলবুল বিশ্বাস।

‘রাজনীতি’ ছবিতে শাকিব খান ও জায়েদ খানের বিপরীতে অভিনয়ের জন্য প্রথমে চুক্তিবদ্ধ হয়েছিলেন পিয়া বিপাশা। কিন্তু হঠাৎ করেই ছবি থেকে নায়িকাকে বাদ দেয়ার গুঞ্জন উঠে। এ বিষয়ে পরিচালক বুলবুল বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেছিলেন, ‘পিয়া আমাদের সঙ্গে করা চুক্তির শর্ত ভঙ্গ করেছে। যা ছবির জন্য ক্ষতিকর। তাই এই অবস্থায় তার থাকা না থাকা অনিশ্চিত।’

অন্যদিকে পিয়া অভিযোগ তোলেন, ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর তাকে অনৈতিক প্রস্তাব দেয়া হয়। তাতে তিনি হতাশ, তাই ছবিটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে নতুন খবর হলো ‘রাজনীতি’ ছবিতে পিয়ার জায়গায় অভিনয় করতে যাচ্ছেন অপু বিশ্বাস। সোমবার বিকেলে রাজধানীর একটি অভিজাত হোটেলে ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ সময় পরিচালক বুলবুল বিশ্বাসের সামনে চুক্তিপত্রে সাক্ষর করে অপু।

উল্লেখ্য,‘রাজনীতি’তে শাকিব খান, অপু বিশ্বাস ও জায়েদ খান ছাড়াও অভিনয় করছেন পীযূষ বন্দোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, আলীরাজ অভিনয় করবেন। ছবির সংগীতায়োজন করছেন অদিত ও ফুয়াদ আল মুক্তাদি